ছাত্রী-শিক্ষকের আপত্তিকর ছবি ভাইরাল!

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তুমব্রু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রী ও সহকারী শিক্ষক মুজিবুল হকের ‘আপত্তিকর’ ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যম। এরপর তুমুল বিক্ষোভ ও ভাঙচুর করেছেন ক্ষুব্ধ অভিভাবকরা।

স্থানীয় সূত্রে জানা যায়, নারী লোভী ওই শিক্ষকের যৌন লালসার একের পর এক শিকার বিদ্যালয়ের শিক্ষার্থীরা।তার বড় ভাই হামিদুল হক একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হওয়ায় তাকে কেউ কিছু বলতে পারেন না।

শুক্রবার (২৮ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার কূ-কীর্তি ফাঁস হবার পর তুমব্রুসহ পুরো জেলা জুড়ে অভিভাবকদের মধ্যে ক্ষোভ ও হতাশার সৃষ্টি হয়েছে।

সামাজিক মাধ্যমে অনেকে লিখছেন, বিদ্যালয়ের মতো একটা পবিত্র এবং নিরাপদ জায়গা যদি মেয়ে শিশুদের নিরাপত্তা না দিতে পারে, তবে আমরা কোথায় যাবো।

নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক এর ফেইসবুক স্ট্যাস্টাস থেকে জানা যায়, লম্পট শিক্ষক মুজিবুল হকের এক ছেলে এসএসসি পাশ করে বর্তমানে কক্সবাজার সিটি কলেজে অধ্যয়নরত ও তার একটি মেয়ে দশম শ্রেণির শিক্ষার্থী।

ভাইরাল হওয়া ছবিগুলো গত বছরে তোলা হয়েছিলো বলে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি নিশ্চিত করছেন।এই বিষয়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি আমি আজকে শুনেছি, বিস্তারিত না জেনে মন্তব্য করতে পারছিনা।

এই বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুল হক মুজিবুল হকের বড় ভাই এর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

আপনি আরও পড়তে পারেন